(Bangla Choti Chodachudir Golpo)পাজি স্বামী

Sunday, June 14, 2015





বাচ্চুর সাথে সেক্স করার পর আমার যৌন জীবনে নতুন মাত্রা যোগ হলোযদিও বিয়ের পর থেকেই আমার সামাজিক ও যৌন জীবনে ব্যাপক পরিবর্তন শুরু হয়আমি যে পরিবেশে মানুষ হয়েছি সেই তুলনায় আমার স্বামীর বাড়ীর পরিবেশ একেবারেই আলাদাতারা অনেক অনেক আধুনিক, অনেক ফাষ্টপোষাক, চাল চলন, কথাবার্তা, অর্থনৈতিক অবস্থান-সব কিছুতেই তারা আমাদের চাইতে ভিন্নআমার ননদ, জা এদেরকে দেখেছি রাত্রী ৯/১০ টার সময় একাকি গুলশান, বারিধারায় পার্টিতে যেতেতবে আমাকে কেউ কখনো নেগলেক্ট করেনিবরং আমাকে তাদের মতো করেই তারা তৈরী করে নিয়েছে আর এই ব্যাপারে আমাকে সব চাইতে বেশী সাহায্য করেছে আমার দুষ্টু, পাজি স্বামী


স্বামীর কাছে, ননদ আর জা-এদের কাছে আমি শিখেছি যৌনতা কী ? কেমন করে সেটা  ইনজয় করতে হয়ওদের কাছেই প্রথম শিখলাম যে, নারীর স্তন সর্বদাই প্রদর্শন যোগ্য বিষয়ওটা ওড়না দিয়ে ঢেকে রাখার কোনো দরকার নাইশরীরের যাকিছু আকর্ষনীয় সেটা দৃষ্টির আড়াল করার দরকার কি ? প্রথম প্রথম আমার লজ্জা লাগলেও এখন ভালই লাগেচোদা চুদির সময় স্বামীর অনেক আচরণে আমার লজ্জা লাগতো সেকারণে তার অনেক চাহিদা আমি পূরণ করতে পারতাম নাপ্রথম বার ¬ু-ফিল্ম দেখে তো আমার মাথাই খারাপএকটা ছেলে আর একটা মেয়ে যে যৌন সঙ্গমের সময় এমন নির্লজ্য আচরণ করতে পারে সেটা ভাবতেই পারিনিস্বামীর কথায় আস্তে আস্তে বুঝতে পারলাম যে, চোদাচুদির আনন্দ দেহ-মন দিয়ে পরিপূর্ণ উপভোগ করতে হলে ব¬ু-ফিল্মের নায়িকার মতোই এক্সপার্ট হতে হবেবিছানাতে ওই রকম আচরণ করতে হবেএক সময় সেটাই করা শুরু করলামস্বামী যা বলে আমিও তাই করতে লাগলামঅল্প দিনেই আমি বুঝে গেলাম চোদাচুদির সময় যতো ফ্রী হবো চোদাচুদিতে ততোই আনন্দতথাকথিত লজ্জা বিসর্জন দিলামএখন আমি আমার অস্বাভাবিক যৌন চাহিদা নিজের মতো করেই উপভোগ করতে পারি

আমার শারিরীক চাহিদা খুবই বেশীএকটু যৌন চিন্তা করলেই যখন তখন সঙ্গম করতে ইচ্ছা করেযৌন মিলনের মতো এতো আনন্দ আমি অন্য কিছুতে পাই নাভাতার একদিন না করলে আমার শরীর ম্যাজ ম্যাজ করেএখনো আমরা পর পর ৩/৪ দিন চোদাচুদির পর এক দিন রেষ্ট নেইকিন্তু হোল চুষাচুষি করি প্রতিদিনএকবার আমরা একটানা ১৬ দিন চুদাচুদি করেছিলামআপনাদের কাছে এটা অবিশাস্য বা অতিরিক্ত কথা মনে হতে পারেকিন্তু আমি একটুকুও বাড়িয়ে বলছি নাবাচ্চু আর আমার স্বামী বলে, কেউ যদি জোরকরে আমার দুধ টেপাটিপি করে, আমাকে চুমা খায় তাহলে হয়তো সেও আমাকে চুদে নিতে পারবে আমি নাকি একটুও বাধাদিব নাঅবশ্য আমারও এমনটাই মনে হয়এখনো আমরা রাতে একেবারে নুড হয়ে ঘুমাইআর ঘুমানোর সময় আমার দুধের বোঁটা সব সময় আমার ভাতারের মুখের মধ্যে থাকেএটা অভ্যাস হয়ে গেছে এতোটাই অভ্যাস হয়ে গেছে যে, মুখ থেকে দুধের বোঁটা ছুটে গেলে ঘুমের মধ্যেই ভাতার সেটা আবার মুখে নিয়ে চুষতে থাকেআবার টের পেলে আমিও দুধের বোঁটা ওর মুখে তুলে দেইভাতার তখন ঘুমের মধ্যে চুক চুক করে চুষতে থাকেআমি ভাতারকে জড়িয়ে ধরে আরো কাছে টেনে নেইএটাযে কতো আনন্দদায়ক তা আপনাদেরকে কি আর বলবো !
আমাদের গ্রপ সেক্সে প্রায় ৩/৪ মাস পরের ঘটনাএকদিন সন্ধ্যার পরে বাচ্চু বাসাতে এসে আমাকে সোনালী রংএর প্যাকেটে মোড়ানো সুন্দর একটা জিনিস উপহার দিলো উপরে চাইনিজ অক্ষরে কিছু লেখা আছেবাচ্চুর গার্মেন্টস্ এর বিজনেস আছেএই কারণে তার চীনে যাতায়াত আছে১৫/২০ দিন পর চীন থেকে ফিরে উপহার নিয়ে আমার সাথে দেখা করতে এসেছেবাসাতে কেউ নাইঅনেক দিন পরে ওকে কাছে  পেয়ে খুব ভাল লাগলো
মিষ্টি হেসে বললাম, কী আছে এতে ?
ও বললো- খুলে দেখ, তোর ভাল লাগবে
কী আছে ? সেন্ট ?
নাবাচ্চুর মুখে মিটি মিটি হাসি
মেকআপ বক্স?
জি না, সেটাও নাঅন্য লাইনে আরো চিন্তা কর
তাহলে কি ব্রা, প্যান্টি ?
না গো রানী না, সেটাও নাগ্রপ সেক্স এর পর থেকে বাচ্চু আমাকে আদর করে রানী বলে ডাকে
আমি বাচ্চুর চুল ধরে ঝাঁকুনী দিয়ে বলি, কুত্তা চোদা খালি রহস্য করিস তাইনাতোর বলতে কি হচ্ছে ?
বাচ্চু আমার শরীরে চোখ বুলিয়ে গালে হালকা একটা চুমা দিয়ে বলে, জিনিসটা তোর খুবই পরিচিতছবিতেও অনেক  দেখেছিসমনে মনে তুই এটা খুঁজেছিস অনেকঠিক আছে নিজেই খুলে দেখে নে
আমি প্যাকেটটা খুলতে থাকিবাচ্চু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধের উপর হালকা ভাবে হাত বুলাতে থাকেএকই সাথে আমার ঘাড়ে নাক ঘষতে থাকেচুলের গন্ধ শোঁকেবাচ্চু সাথে আমার সম্পর্ক এখন একেবারেই ফ্রী, জড়তাহীন, দ্বিধাহীন ও নিঃশঙ্কচিত্তএখন বাসাতে কেউ নাইআমার গায়ে একটা টকটকে লাল প্রিন্টেড ম্যাক্সিবুকের সামনে ৪টা বোতামের ২টাই খোলাভিতরে ব্রা বা প্যান্টি কিছুই পরিনিবাসাতে ওসব আমার পরতে ভাল লাগে নাচুল বাঁধিনি, ছেড়েদিয়ে রেখেছিকপালে সবুজ টিপঠোঁটে ন্যাচারাল লিপিষ্টিকমুখে হালকা মেকআপপ্রতিদিন সন্ধ্যার পরে এটা আমার স্বামীর জন্য অপেক্ষার সময়তাই এই হালকা, কমনীয় বেশও খুব পছন্দ করে আর বাসাতে ফিরেই ৫/৭ মিনিট আদর করে আমি এই ক্ষণটার অপেক্ষায় থাকি
প্যাকেটটা খুলে আমি অবাক ! প্যাকেটের মধ্যে লাল আর কালো রংএর দুইটা জিনিস পাশাপাশি রাখা আছেরাবারের দুইটা কৃত্রিম পেনিসকিন্তু দেখে মনে হচ্ছে একে বারেই আসল জিনিসবাচ্চুর গায়ে হেলান দিয়ে তাকে সোফার উপরে ফেলে ওর কোলে বসলাম ওর হাত ম্যাক্সির উপর দিয়ে আমার দুধের উপর খেলা করছেহালকা মোলায়েম স্পর্শশরীরে একটা শিহরণ ছড়িয়ে পরছেআমার খুব ভাল লাগছেআমি আদুরে গলায় বলি, শালা পাজি কুত্তা এটা কি এনেছিস ? বাচ্চু আমার দুধে একটু হালকা মোচড় দিয়ে বলে, কেনো তোর পছন্দ হয়নি ? আমি একটা পেনিস হাতে তুলে নেই দেখতে একদম আমেরিকান নিগ্রোদের আসল পেনিসের মতো নীল ছবিতে অনেক দেখেছি প্রায় ৮/৯ ইঞ্চি লম্বামোটা প্রায় ৫/৬ ইঞ্চি হবেখাড়া হওয়া পেনিসের মতোই বেশ শক্ত অথচ নরমহাতের মুঠিতে নিয়ে টিপতে ভালই লাগছেশরীরটা শিরশির করে উঠছেআল¬াদি গলায় আমি বলি, এটা দিয়ে আমি কি করবো ?
- তোর এই সুন্দর গুদে ঢুকাবিদুধের বোঁটায় আঙ্গুল দিয়ে সুরসুরি দিতে দিতে বাচ্চু বলে
- তাহলে তোদের দুই বন্ধুর ধোন দুইটার কী হবে ? আমি বাচ্চুর আদরে গলে যাইযখন আমরা কেউ থাকবো না তখন গুদে ভরবিতুই একা একা খেলবি আর দুই দোস্ত মিলে দেখবো
- হেব্বি মোটা ! আমার গুদ ফেটে যাবেএকটুও ফাটবে নাতোর গুদের মাপেই এনেছিতোর পছন্দ হয়েছে ?
- খুব খুব খুউউউউব পছন্দ হয়েছেএবার বাচ্চুর ঠোঁটে আমি হালকা করে চুমা খাইবাচ্চু আরেকটা পেনিস নিয়ে আমার গালের উপরে বুলাতে থাকেগাল থেকে আমার ঠোঁটের উপরে নিয়ে আসেসেখান থেকে দুই দুধের খাঁজের ভিতরদুধের বোঁটায় ঘষতে ঘষতে আবার ঠোঁটের উপরে বুলাতে থাকেআমি ঠোঁট ফাঁক করে পেনিসের মাথায় চুমা খেয়ে খিল খিল করে হাসতে থাকিওর কানের কাছে ঠোঁট নিয়ে ফিস ফিস করে বলি,
- এটা এখন একবার আমার গুদে ঢুকাবি ?
- আমার দোস্ত আসুকদুজনে একসাথে ঢুকাবোআজকে তোকে অন্য রকম আনন্দ দিব
- প্লিজ জানু আমারআমার এখন একটু ঢুকাতেইচ্ছা করছেবাচ্চুর কানে ছোট্ট কামড় দিয়ে আমি কামুক গলায় বলি
- লক্ষী সোনাদোস্ত আসুকনতুন একটা জিনিসদোস্তকেও আসতে বলেছিতিন জনে এক সাথে ইনজয় করবো
- না..না..নাআআআ….আমি এখন একবার ঢুকাবোই ঢুকাবোআমরা শুরু করতে করতে তোর দোস্ত চলে আসবেপি¬জ জানু পি¬লক্ষী সোনা আমাকে এখন একটু আনন্দ দে গুদের উপরে হাত বুলাতে বুলাতে আবার বলি, আমার গুদদিয়ে কি সুন্দর রস বাহির হচ্ছে, তুই একটু খাবিনা ?
- খাবো সোনা খাবোএই বলে বাচ্চু আমাকে ধরে মেঝেতে দাঁড় করিয়ে দেয়আমি ওর গলা জড়িয়ে ধরে চুমা খেতে থাকিবাচ্চুও চুমা খেতে খেতে আমার ম্যাক্সি খুলে ফেলেআমিও ওর প্যান্ট, জাঙ্গীয়া খুলে নামিয়ে দেই আর বাকিটুকু বাচ্চু নিজেই খুলেফেলে একেবারে দিগম্বর হয়ে যায়আমি ওর মোটা ধোন নিয়ে আস্তে আস্তে মোচড়াতে থাকি তারপরে পায়ের কাছে বসে চুষতে শুরু করিহোলের মাথা মুখের ভিতরে নিয়ে চুষতে চুষতে গলার ভিতর পর্যন্ত নিয়ে আবার বাহির করে আবার ভিতরে নিলামমুখের মধ্যে ঢুকাচ্ছি আর বাহির করছিবাচ্চু আনন্দে আহ..আহ..ওহ..ওহ শব্দ করছেআমার মুখটাই এখন গুদ হয়ে গেছেমাঝে মাঝে হোলের চারধারে  চুমা দিচ্ছি, চাঁটছি, কামড় দিচ্ছিবাচ্চুর চোখের দিকে তাকিয়ে জিভের ডগা দিয়ে হোলের মাথায় সুরসুরি দিচ্ছি, কখনো কামড় দিচ্ছিএটা আমার খুব প্রিয় একটা খেলাআমার খুব ভালো লাগেএদিকে আমার গুদে রসের বন্যা বয়ে যাচ্ছেরস দুই রান বেয়ে নেমে আসছে
বাচ্চু এবার আমাকে সোফায় বসিয়ে দিয়ে নিজে মেঝেতে বসলোআমি পিছনে হেলান দিয়ে দুই পা সোফায় তুলে গুদের দুই পাপড়ী মেলে ধরলাম যেনো গুদ চাঁটতে ওর সুবিধা হয়মাগীর গুদে কত্তো রসবলে বাচ্চু জিবা দিয়ে  গুদের রস চাঁটতে শুরু করলোওর গুদ চাঁটার ষ্টাইলটাই দারুণআহ! তখন কি যে মজা লাগেগুদের নিচে জিভ ঠেকিয়ে আস্তে করে টানতে টানতে উপর পর্যন্ত নিয়ে আসছে তারপর জিভ দিয়ে গুদ চটকাতে চটকাতে আবার নিচে নামছেগুদের মুখে জিবার ডগাদিয়ে সুরসুরি দিচ্ছে, নাকের ডগা ঘষছেগুদের মুখে ঠোঁট লাগিয়ে চুক চুক করে রস খাচ্ছে ওর ঠোঁট দিয়ে আমার গুদের ঠোঁট চটকাচ্ছে আবার গুদের ঠোঁট, ক্লাইটোরিস চুষছে বাচ্চু আমার গুদ নিয়ে খেলছে আর আমি দুই হাতে ওর মাথা গুদের উপর চেপে ধরছিউত্তেজনায় কখনো কখনো আমার দুই রানদিয়ে ওর মাথা পেঁচিয়ে ধরছি আমার গুদের রসে বাচ্চুর মুখ একেবারে মাখামাখি
বাচ্চুর হাতে কালো নিগ্রো পেনিসটা ধরিয়ে দিলামও ফাজলামো করে বললো, কী করবো ?
আমার গুদে ঢুকাগুদের কামড় ঠান্ডা করেদে
আমারটা আগে ঢুকাই ?
না না, তোরটা দিয়ে ফিনিসিং হবে, আগে এটার স্বাদ নেইআমি কামুক গলায় বলি
ঠিক আছে রানী, চল বেড রুমে যাই- বলে বাচ্চু আমাকে পাঁজকোলা করে বেডরুমে নিয়ে বিছানায় শুইয়ে দিলোআমি হাঁটু ভাঁজ করে দুই পা ফাঁক করলামবাচ্চু পিঠ আর মাথার নিচে কয়েকটা বালিশ দিয়ে আমাকে আধাশোয়া করে দিলো যেন আমিও সবকিছু দেখতে পাইবাচ্চু নিজেও গুদের সামনে আধাশোয়া হলোএবার কালো পেনিসটা হাতে নিয়ে আমাকে গুদের উপরে আস্তে আস্তে ঘষতে লাগলোগুদ দিয়ে হড় হড় করে রস বাহির হচ্ছে আর বাচ্চু সেই রসে পেনিসটাকে মাখিয়ে নিচ্ছে আমার সমস্থ শরীরে শিহরণ উঠছেরাবারের পেনিসটা বাচ্চুর পেনিসের চাইতেও মোটা তাই একটু ভয় ভয়ও লাগছে আবার নতুন অভিজ্ঞতা ও আনন্দের আশায় শিহরিতও হচ্ছিতাই বাচ্চু যখন বলল, ‘গুদের ঠোঁট ফাঁক করে ধর, আমি এবার ঢুকাইতখন আমি দুই হাতে গুদ ফাঁক করে মেলে ধরলামও গুদের মুখে পেনিসের মাথা ঠেকিয়ে ডানে বাঁয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাপ দিতে লাগলপেনিসটা খুব মোটা তাই একটু ব্যাথা পাচ্ছি কিন্তু বাচ্চুকে নিষেধ করছি নাবুঝতে পারছি আস্তে আস্তে গুদের মধ্যে পেনিস ঢুকে যাচ্ছে।  বাচ্চু আরো একটু চাপ দিলোগুদের ভিতরে চাপ ধরে আছেআমি ওর হাতের উপরে হাত রাখলাম….লাগছে ? আমি একটু হেসে মাথা উপরনিচ করে ইশারা করলাম- হাঁবাচ্চু আমার মাংসল থাইএ হাত বুলিয়ে বুলিয়ে আদর করে চুমা খেলো
বাচ্চু পেনিসটা বাহির করে গুদটা আবার একটু চেঁটে দিলোকালো পেনিস আমারই গুদের রসে চক্ চক্ করছেবাচ্চু আবারও পেনিসটা ঢুকানো শুরু করলো আর আমি আমার পাছা ডানে বাঁয়েকরে গুদে ঢুকানর সুবিধা করে দিচ্ছিএবার ওটা আরো সহজে গুদের ভিতরে ঢুকে যাচ্ছেবাচ্চু পেনিসটা আস্তে আস্তে ঢুকাচ্ছেএকটু বাহির করছেআবার ঢুকাচ্ছে আর আমিও পাছা উুঁচু করে গুদ সামনে পিছনে করছিফলে পেনিসটা আরো সহজ ভাবে গুদের ভিতরে ঢুকে যাচ্ছেগুদের মধ্যে প্রচন্ড চাপ, আর গুদের মাংসপেশী হোলটাকে কামড়িয়ে ধরে আছেবাচ্চুর হাত সরিয়ে পেনিসটা ধরে এবার নিজে নিজে গুদের মধ্যে ঢুকাতে আর বাহির করতে লাগলামএবার পেনিসটা গুদের মধ্যে অনেকখানি ঢুকেছে তাই দারুণ লাগছেআমি গুদের মধ্যে পেনিস ঢুকাচ্ছি আর বাহির করছি, ওদিকে বাচ্চু গুদের চারপাশে জিভের ডগা দিয়ে সুরসুরি দিচ্ছে, কামড়াচ্ছে আর হাত বাড়িয়ে দুধ টিপছেআমার সমস্থ শরীরে অদ্ভুত শিহরণ উঠছে
বাচ্চু এবার আমার দুধ চোষা শুরু করলোদুধের বোঁটা চুষছে আর একই সাথে গুদের মধ্যে পেনিস ঢুকাচ্ছে বাহির করছেরসে রসে গুদের ভিতর এতটাই পিছলা হয়েছে যে, মনে হচ্ছে ৭/৮ ইঞ্চি পরিমান সহজেই ঢুকে যাচ্ছেআমার কি যে ভাল লাগছে বলে বুঝাতে পারবনাবাচ্চু এবার উপরে উঠে ওর হোল আমার মুখে ধরলো, আমি সাথে সাথে হোল চুষতে লাগলামআমি হোল চুষছি আর বাচ্চু আমার টাইট গুদে পেনিস দিয়ে ঘুতা মারছে আর একই সাথে তলপেটে নাভীর নিচে যোনীর উপত্যকায় কামড় দিচ্ছে পেনিসের মাথা আমার গুদের শেষ মাথায় ধাক্কা দিচ্ছে আর সাথে সাথে সমস্থ শরীরে কামনার আগুন ছড়িয়ে পরছেআমার গুদের মধ্যে যেনো আগুন ধরে গেছেআমি তল থেকে তল থাপ দেয়া শুরু করলাম আর একই সাথে বাচ্চুর ধোন জোরে জোরে চুষতে আর কামড়াতে লাগলামবাচ্চুকে জাপটে ধরে গুদ মোচড়াচ্ছিমুখের মধ্যে ধোন থাকায় কথা বলতে পারছি না তাই আনন্দে গোঁ গোঁ আওয়াজ করছিবাচ্চু আমার গুদের কামোড় বুঝতে পেরে গুদের চারপাশে জোরে জোরে কামড়াতে লাগলো ও সেই সাথে পেনিসটা গুদের ভিতরে ঠেসে ঠেসে ধরতে লাগলোকৃত্রিম পেনিসটা টেনে বাহির করছে আবার ঢুকাচ্ছে, বাহির করছে, ঢুকাচ্ছেবাহির করছে আর আমি ওওওওআআআআআইশ..ইশ..ইশ করে চেঁচাচ্ছিবাচ্চু এবার খুব জোরে আমার গুদের উপরে কামড়ে ধরলো সেই সাথে গুদের মধ্যে পেনিস ঠেসে ধরলোওহ কি আনন্দ, কি আনন্দ..ওহ আমি আর পারছিনাআর পারছিনাআর পারছিনাআমিও বাচ্চুর ধোন কামড়িয়ে ধরলামওর ধোন থেকে ফিনকি দিয়ে মাল বাহির হয়ে আসতে লাগলোগরম মাল মুখের ভিতরে পরতেই আমি মুখ থেকে ধোনটা বাহির করে দুহাতের মুঠিতে নিয়ে কচলাতে লাগলামমাল বাহির হচ্ছে আর আমি মালসহ ধোন কচলাচ্ছিবাচ্চু আনন্দে ছটপট করছেআমারও চরম মুহুর্ত এগিয়ে আসছেআমার গুদের ভিতর আর শরীর মোচড় দিয়ে উঠলোউ..উ..উ..উ..শব্দ আর দুই পা টানটান করে কৃত্রিম পেনিসটাকে শরীরের সমস্থ শক্তি দিয়ে গুদের মধ্যে চেপে ধরলামগুদের ভিতরে মাংস পেশী তির তির করে অনন্তকাল ধরে কাঁপতে লাগলো আর আমি আনন্দের সাগরে ভাসতে লাগলাম দুজনে দুজনকে শরীরের সমস্থ শক্তি দিয়ে জাপটে ধরে শুয়ে থাকলামওভাবে অনেক সময় শুয়ে থাকার পরে চোখ মেলে দেখি আমার প্রাণেশ্বর পাশে দাড়িয়ে মিটি মিটি হাসছেওর হাতে লাল রংএর পেনিসনিজেদের কাজে আমরা এতটাই ব্যস্ত ছিলাম যে, কিছুই টের পাইনিআমি ওর দিকে একটা ফ্লাইং কিস ছুড়ে দিলামআমি জানি ও এখন আমাকে চুদবেআর আমিও মনে মনে সেটাই চাই.




you want to see more sexy girl phot and ownlord more vide 

go hereeee